L O A D I N G

কানাডায় উচ্চশিক্ষার কথা আসলেই অনেক স্টুডেন্টস, কনসালটেন্সি ফার্মের হেল্প নিতে চান। একজন ভালো ক্যারিয়ার কনসালটেন্ট আপনার প্ল্যানকে যত সহজে এগিয়ে নিয়ে স্বপ্ন পূরণে হেল্প করবে, আপনার একজন ঘনিষ্ঠ বন্ধু বা অসীম ক্ষমতাধর কোনো আত্মীয় সেটুকু করতে পারবেন না। এটাই সত্য!

এবার আসুন, কেন আপনি শত শত স্টুডেন্টস কনসালটেন্সি ফার্মের ভীড়ে আমাদেরকে সিলেক্ট করবেন ? Lucky 7 ( Seven ) Reasons:

১. প্রত্যেকটি অফিসার ফ্রেন্ডলি , কানাডা কোর্স গ্র্যাজুয়েট , ICEF সার্টিফাইড কনসালটেন্ট।

২. আমরা আনলিমিটেড সময় ধরে আপনার কথা শুনতে প্রস্তুত । আপনার সব স্বপ্ন ও ইচ্ছার কথা।

৩. আমরা আপনার সমস্যার কথা শুনে একজন পার্সোনাল ক্যারিয়ার কনসালটেন্টকে নিয়োগ দেই, যিনি আপনার ফাইল নিয়েই শুধু কাজ করবেন। আপনাকে মোটিভেট করবেন।

৪. স্পন্সরের বিষয়গুলো দেখার জন্য আমাদের ফিনান্সিয়াল ম্যানেজমেন্ট এতটাই অভিজ্ঞ ও দক্ষ যে; হাইকমিশন যা দেখতে চায়, আমাদের টিম সেভাবেই কাজ করবে।

৫. আপনার পছন্দের বিশ্ববিদ্যালয়ে ও সিলেক্টেড সাবজেক্টে ভর্তির জন্যে কানাডায় রয়েছে আমাদের একটি শক্তিশালী রেফারেন্স নেটওয়ার্ক। আমরা কমিশন এজেন্টে বিশ্বাসী নই।

৬. ভিসার গাইডলাইন দেবার জন্যে ও ফাইল প্রসেসিংয়ে আমাদের চেয়ে অভিজ্ঞ , দূরদর্শীসম্পন্ন ডাইনামিক কনসালটেন্ট সমগ্র বাংলাদেশে আর কোথাও আছে কিনা , চ্যালেঞ্জ রইলো।

৭. ভিসা পাওয়ার পর আপনার কম দামে টিকেট ক্রয়, এয়ারপোর্ট থেকে রিসিভ , হোস্টেলে প্রেরণ ; পরবর্তী যে কোনো সার্ভিসের জন্য আমাদের শা এলিট ট্যুরের এক্সপার্ট ট্রাভেল ম্যানেজার সদা প্রস্তুত। শা এলিট ট্যুরস, শা এসোসিয়েটসের একটি সিস্টার কন্সার্ন।

( ছবিতে বাম দিক থেকে সুপ্রিয় চক্রবর্তী ( সিইও ) , ফিন গোস্বামী , আল আমিন সুমন , মনোজিৎ দাশ , বাপন সাহা। )

এবার আপনার সিদ্ধান্ত নেবার পালা, তবে অবশ্যই আমাদের সাকসেস স্টোরিজ পেজ দেখে অথবা আমাদের ব্লগ ব্রাউজ করে নিন।
 https://blog.saavisa.com/

আমাদের সাথে যোগাযোগের জন্য কন্ট্যাক্ট করুন অফিসিয়াল ইমো অথবা হোয়াটসঅ্যাপ নম্বরে।
 ইমো / হোয়াটসঅ্যাপ: 01755227755

Leave a Comment