L O A D I N G

Meet Our Canada Course Graduate Certified Consultants

সাফল্যের হাসির মত আত্মতৃপ্তির অনুভূতি মনে হয় আর কোন কিছুতে পাওয়া যায় না। মন মানুষকে চালনা করে, স্বপ্ন মানুষকে জাগিয়ে রাখে আর ইচ্ছে তাকে লালন করে। যেকোনো সাফল্যের মূল চাবিকাঠি এখনও শিক্ষা এবং সম্মান। সাফল্যের সাথে পাল্লা দিয়ে প্রতিযোগিতা বেড়েছে, আর তাই এখন শিক্ষার্থীরা দেশে তো বটেই, বিদেশেও ছুটছেন নিজের জায়গা তৈরি করতে। আপনিও যদি কানাডা থেকে নিজের উচ্চশিক্ষা পূর্ণ করতে চান, সাহায্য নিন সঠিক পথপ্রদর্শকের।

ICEF এর তত্ত্বাবধানে কানাডা কোর্স গ্র্যাজুয়েট সার্টিফাইড কনসালটেন্ট হচ্ছেন মাত্র ৮৫০ জনের মতো। এই ৮৫০ জনের মধ্যে সর্বসাকুল্যে ১০ জন হলেন বাংলাদেশী। তন্মধ্যে শা এসোসিয়েটস-এরই ৫ জন। দূরদেশে, কানাডায় শিক্ষা লাভের রাস্তা সহজ করে দিতে সাহায্যের জন্য সদা প্রস্তুত এই সমস্ত সুদক্ষ কনসালটেন্টরা, যারা কানাডা কোর্স গ্র্যাজুয়েট সার্টিফাইড। এই কোর্সটিতে কানাডার শিক্ষালাভ সম্বন্ধীয় যাবতীয় তথ্য, নামীদামী শিক্ষা প্রতিষ্ঠানে নাম নথিভুক্তকরণের সমস্ত নিয়ম এবং দেশ বিদেশের ছাত্রছাত্রীরা যাতে তাদের যোগ্যতা অনুযায়ী সঠিক জায়গায় সুযোগ পায়; এই সমস্তকিছু নিয়ে এজেন্টদের পর্যাপ্ত প্রশিক্ষণ দিয়ে দেওয়া হয়। আরও বিস্তারিত ভাবে বললে;

✅ এই কোর্সের মাধ্যমে কনসালটেন্টরা জানেন যে, বিশ্বের দরবারে কেন কানাডা শিক্ষালাভের জন্য অন্যতম যোগ্য একটা স্থান।
✅ কানাডায় কি ধরণের শিক্ষালাভ সম্ভব এবং উচ্চশিক্ষার সাথে জড়িত বিভিন্ন সংস্থা বা বিশ্ববিদ্যালয়ের সম্পর্কে সম্যক জ্ঞানপ্রাপ্ত হন।
✅ শিক্ষাসম্বন্ধীয় যেকোনো বিস্তারিত ও নিখুঁত তথ্য, যেমন কোন কলেজে কিভাবে নাম নথিভুক্ত করাতে হবে, স্কলারশিপ সংক্রান্ত তথ্য এবং প্রবাসে শিক্ষার খরচ, ভিসা তৈরির পদ্ধতি সমস্তই থাকে এই কনসালটেন্টদের নখদর্পণে।
✅ বাড়ি থেকে সুদূরে পাড়ি দেওয়া শিক্ষার্থীদের কানাডায় বসবাস এবং জীবনযাত্রা বিষয়েও যথাযথ উপদেশ প্রদান করতে কখনও পিছপা হন না এই কনসালটেন্টরা।

কখনও কখনও শিক্ষার্থীদের জন্য এই কনসালটেন্টরা নিজেরা সবকিছু পর্যালোচনা করেন এবং সরাসরি প্রতিষ্ঠানের সাথে কথা বলেন। কানাডা কোর্স গ্র্যাজুয়েট সার্টিফাইড সদস্যদের কাছে ব্যক্তিগত ব্যবহারের জন্য একটি গুরুত্বপূর্ণ তালিকা দেওয়া থাকে, যাতে ওনারা প্রয়োজনমত শিক্ষাপ্রতিষ্ঠান এবং তার সাথে জড়িত প্রভাবশালী ব্যক্তিদের সাথে যোগাযোগ করতে পারেন।

কানাডা কোর্স গ্র্যাজুয়েট সার্টিফাইড কনসালটেন্ট-এর সাথে কথা বলতে নিচের লিঙ্ক-এ ক্লিক করে অনলাইনে ফর্ম টি ফিলাপ করুন!!
Book an appointment ➡️➡️ https://goo.gl/iZuQ7a
Book an appointment ➡️➡️ https://goo.gl/iZuQ7a

To ‘your’ success,
SA Associates

Home – 1

Leave a Comment