L O A D I N G

কানাডার টপ রেঙ্কিং বিশ্ববিদ্যালয় ও কলেজের সম্মানিত আওয়ার্ডপ্রাপ্ত মনোনীত ব্যক্তিগণের নামের তালিকায় আমার নাম ও আমার প্রতিষ্ঠানকে সর্বোচ্চ স্থানে রাখার মধ্য দিয়ে কানাডিয়ানরা প্রমান করেছে — তাঁরা কতটা উদার ও ব্রডমাইণ্ডেড !!

এই ছোট্ট জীবনে আর কি লাগে ? কানাডার সকল বিশ্ববিদ্যালয় ও কলেজের স্টুডেন্ট এডমিশন এন্ড সার্ভিস এসোসিয়েশনের সংগঠন CACUSS-এর ২০২৪ সালের শিক্ষা ও সেবা ক্ষেত্রে বিশ্বের হাজার হাজার কনসালট্যান্সি ফার্ম এবং কানাডার সকল ভার্সিটি ও কলেজ থেকে বিভিন্ন ক্যাটাগরি থেকে আমাকে New & Emerging Professionals Award এই সেক্টরে বিশেষ অবদান রাখার জন্যে মনোনীত করেছে | আমি এই অভাবনীয় স্বীকৃতি মাথায় তুলে রাখলাম | আমার আজকের এই যে রিকগনিশন , তার পিছনে মূল চালিকাশক্তি আমার অগণিত ছাত্র-ছাত্রী ও আমার অফিসিয়াল টিম ! সবাইকে আমার মাথা কুর্নিশ কৃতজ্ঞতা !!

কানাডার টপ রেঙ্কিং বিশ্ববিদ্যালয় ও কলেজের সম্মানিত আওয়ার্ডপ্রাপ্ত মনোনীত ব্যক্তিগণের নামের তালিকায় আমার নাম ও আমার প্রতিষ্ঠানকে সর্বোচ্চ স্থানে রাখার মধ্য দিয়ে কানাডিয়ানরা প্রমান করেছে — তাঁরা কতটা উদার ও ব্রডমাইণ্ডেড !! আমি আসলেই আবেগে আপ্লুত !!

পুরো বিশ্বের হাজার হাজার এডুকেশন কনসালট্যান্সি ফার্ম থেকে আমার অফিসই একমাত্র প্রতিষ্ঠান , যে এই অ্যাওয়ার্ড অর্জন করলো ! লিস্টে আর কোনো এডুকেশন এজেন্টের নাম নেই !! —- সুপ্রিয় কুমার চক্রবর্তী, প্রধান নির্বাহী কর্মকর্তা , শা এসোসিয়েটস |

Leave a Comment