L O A D I N G

কংগ্র্যাচুলেশন্স অপূর্ব সরকার অপু ! IELTS 7.5

দৈনিক পত্রিকা , ফেসবুক ও ইউটিউব গরম করে ফেলা ঢাকার এক তথাকথিত কনসালটেন্সি ফার্ম থেকে অপূর্ব রিফিউজ্ড হয়ে বুঝতে পেরেছে ….. যত গর্জে তত বর্ষে না ! এতো বাঁচালের ছড়াছড়ি এখন অনলাইনে , শুধু অপূর্ব নয়; আমরা-ও বিরক্ত ! কেউ কানাডা থেকে কেউ আমেরিকা থেকে কেউ ইউরুপ থেকে কেউ বাংলাদেশে বসে ঘন্টার পর ঘন্টা ইউটিউবে বাঁচলামি করেই যাচ্ছে , করেই যাচ্ছে ; বেহুদা পোস্ট দিয়েই যাচ্ছে ! যে কাজের জন্য সে উপযুক্ত , সেই কাজ না করে সাময়িক বাহবা পাওয়ার জন্য অনলাইনে পরামর্শের দোকান খুলে বসেছে | দেশে আবার কিছু ব্যক্তি এক ডিগ্রি উপরে | সববিষয়ে অঢেল জ্ঞান বিতরণ করে যাচ্ছে !

অপূর্ব সেকেন্ড-টাইম ভুল করতে রাজি নয় ! সিলেটের এমসি কলেজের ফার্স্ট ইয়ারের ছাত্র অপু , যার ielts-এর স্কোর 7.5 , এসএসসি-এইচএসসিতে গোল্ডেন জিপিএ 5 ; সেই স্টুডেন্ট যদি কলেজের অফার লেটার দিয়ে রিফিউজ্ড হয়; দুঃখতো লাগবেই ! অনেক এজেন্সির কাছে সবচেয়ে সহজ-শর্টকাট সার্ভিস হচ্ছে কলেজের একটা অফার লেটার এনে ভিসার জন্য ফাইল জমা দিয়ে দেওয়া ! হয়ে গেলে ছক্কা , না হয় অক্কা ! ক্ষতি যা হবার স্টুডেন্টের হবে , এজেন্টের তো আর কিছু না !

শা এসোসিয়েটসের দরজায় পা রেখেই অপূর্ব বুঝতে পেরেছে , কতবড় ভুল করে সে এখন সঠিক জায়গায় এসে নিজের উপর আত্মবিশ্বাস আনতে পেরেছে | আর এর পুরো কৃতিত্ব সে দিতে চায় আমাদের সিইও স্যার সুপ্রিয় কুমার চক্রবর্তীকে ! ল্যাকহেড ইউনিভার্সিটি থেকে এনভায়রনমেন্টাল সায়েন্সের উপর অফার লেটার এনে ভিসা করিয়ে অপূর্বকে মে সেশনেই কানাডা পাঠিয়ে শা এসোসিয়েটস প্রমান করেছে , প্রপার প্লেসে পারফেক্ট জব ! ফেসবুক আর ইউটিউবের চটকদার ভিডিও আর পোস্ট কখনোই একজন পোটেনশিয়াল স্টুডেন্টের ভাগ্য পরিবর্তন করতে পারবে না ! ঐসব ভিডিও হচ্ছে তাদের রুটি-রুজির একটা প্রসেস , আপনি যত শুনবেন, দেখবেন , ক্লিক করবেন; তাদের ইনকাম ! আপনার জন্য অপেক্ষা করবে একটা বড়সড় জিরো !

প্রতিষ্ঠিত অভিজ্ঞ কনসালটেন্সি ফার্ম দিয়ে প্রসেস করিয়ে আপনার বিদেশে উচ্চ শিক্ষার পথ সহজ ও সুন্দর মসৃন করুন, এই প্রত্যাশায় ! অপূর্বর মতন প্রথমবার ভুল না করে ফার্স্ট-চান্সেই আপনার ভিসা কনফার্ম করুন | অপূর্বকে ধন্যবাদ আমাদের সার্ভিস নেবার জন্য | — শা অ্যাডমিন ম্যানেজার

Leave a Comment