L O A D I N G

ইলিয়াসের আত্মবিশ্বাস-ই ইলিয়াস কে পোঁছে দিল কানাডা!

Student Name: S.M. Elias Azam
Ex. Student of IUBAT
Admitted at St. Clair College

চট্টগ্রামের মেধাবী ছাত্র ইলিয়াস আজম। IUBAT থেকে গ্রাজুয়েশন শেষ করেই ফাইনাল ডিসিশন… কানাডায় উচ্চশিক্ষা। প্রথমেই ইলিয়াসের মধ্যে প্রশ্ন জাগলো কিভাবে কার দ্বারা ফাইল প্রসেস করলে স্বপ্নের দোরগোড়ায় পৌঁছানো যাবে। বর্তমান প্রজন্মে কোনো তথ্য অনুসন্ধান করতে হলে বাইরে বেরিয়ে খোঁজ নিতে হয় না বা কারো সাথে বেশি কথা বলে টাইম ওয়েস্ট করার কোনো মানেই হয় না। যদি নিজের একটা সুন্দর লক্ষ্য থাকে বা নিজের প্রতি আত্মবিশ্বাস থাকে, তবে সে নিজেই পারবে তার সফলতা কে জয় করতে। ঠিক এমন টাই ঘটল ইলিয়াসের জীবনে। সাত-পাঁচ না ভেবে সোশ্যাল মিডিয়া নেটওয়ার্কিং-এর রাজা ফেসবুক-এ সার্চ দিলেন “Best Educational Consultants in Chittagong” আর সাথে সাথে আবিষ্কার করে ফেললেন শা এসোসিয়েটস-এর চট্টগ্রাম অফিস এবং আমাদের রিজিওনাল ম্যানেজার মনোজিৎ দাস কে। সরাসরি মনোজিৎ স্যারের ফেসবুক মেসেঞ্জারে রিকুয়েস্ট পাঠিয়ে নিজের সমস্ত কথা আর ডকুমেন্টস শেয়ার করলেন ইলিয়াস। মনোজিৎ স্যারের কমিটমেন্ট কে ভরসা করে ইলিয়াস আমাদের চট্টগ্রাম অফিসে এসে ফাইল খুললেন। বিশ্বাস গভীর হলো… আস্থা এলো… স্বপ্নের দরজায় এসে দাঁড়ালেন ইলিয়াস।
মনোজিৎ স্যারের কমিটমেন্ট আর সততাই পেরেছে ইলিয়াসের স্বপ্ন পূরণ করতে আর প্রমান করেছে যে আর দশটা ফাউ গল্প দেবার কন্সালটেন্সি ফার্ম “শা এসোসিয়েটস” নয়!! কথা দিয়েছি তো রেখেছি। St. Clair College -এ ভর্তি এবং ভিসা পেয়ে ইলিয়াস এখন কানাডায়, অন্টারিও তে।

যারা আমাদের ফেসবুকে নিয়মিত থাকেন, কমেন্টস লেখেন… পরামর্শ দেন ও নেন তাদের সবাইকে বলবো ইলিয়াস কে একবার হলেও কংগ্রেটস করবেন এবং শুভেচ্ছা জানাতে ভুলবেন না। আমাদের অফিসিয়াল ফটোগ্রাফার রঞ্জিতের ক্যামেরায় ইলিয়াস এবং মনোজিৎ স্যারের ছবিটি এক আত্মবিশ্বাসী ঘটনার সাক্ষী হয়ে রইল। —শা অ্যাডমিন ম্যানেজার

Leave a Comment