L O A D I N G

মাত্র ষোলোদিনে, নর্থ সাউথ ইউনিভার্সিটির নুসরাত আলম মৌ পেলেন ইউনিভার্সিটি অফ উইন্ডসর থেকে মাস্টার অফ বায়োটেকনোলজি বিষয়ে অফার লেটার এবং ভিসা ডেলিভারি ।

নুসরাত আলম মৌ, নর্থ সাউথ ইউনিভার্সিটির দশের মধ্যে এক। ফার্মাসিতে অনার্সের পাশাপাশি ঘুরে এসেছেন আমেরিকা, ফ্রান্স, লন্ডন, দুবাই, নেদারল্যান্ডস, স্পেন, মালয়েশিয়া, সিঙ্গাপুর, থাইল্যান্ড, ইন্ডিয়া, নেপাল, সাউথ কোরিয়া। বিশ্বকে দেখে নিয়েছেন একচোট! আসলে একজন ছাত্র বা ছাত্রীকে বিশ্ব জয় করতে হলে ঘর থেকে বের হয়ে নিত্যনতুন কিছু আবিষ্কারের নেশায় মেতে উঠতে হবে। পারিবারিক বিজনেসে মায়ের সাথে অনেক দেশ ঘোরা মৌ জীবনের আরেকটি পার্ট জয় করতে যেনতেন ডিসিশন নিতে নারাজ। আর তাইতো নর্থ সাউথ থেকে বিফার্মে ভালো সিজিপিএ, IELTS-এ 7.0 তোলার পরেও নুসরাত ম্যাডাম সোজা চলে এলেন শা এসোসিয়েটসের কর্পোরেট অফিসে।

কারণ, উনি জানতেন একবার ফাইল রিফিউজ্ড হয়ে গেলে সেই ভিসা করা অনেক টাফ। কিন্তু শা এসোসিয়েটসের সিইও সুপ্রিয় কুমার চক্রবর্তী স্যার জানেন, ভালো পোটেনশিয়াল স্টুডেন্টের ফাইল কখনোই ডিক্লাইন হয়না , কারণ; ডকুমেন্ট ঠিক থাকলে ভিসা কনসুলার ভিসা দিতে কখনোই সময় নেয়না। নুসরাত ম্যাডামের ক্ষেত্রে হয়েছে ঠিক তাই।

ইউনিভার্সিটি অফ উইন্ডসর থেকে মাস্টার অফ বায়োটেকনোলজি বিষয়ে অফার লেটার এনে ভিসা ডেলিভারি দিতে সিইও স্যারের লেগেছে মাত্র ষোলোদিন। এবার নুসরাত ম্যাডামের ষোলোকলা পূর্ণ হলো। এখন মাস্টার্সটা করে রিসার্চ নিয়ে ভাবনা। নুসরাত ম্যাডামের মতো স্কলার স্টুডেন্টের সার্ভিস দিতে পেরে শা এসোসিয়েটস গর্বিতবোধ করছে। ম্যাডামের গ্রেট মমকে আমাদের সালাম ও শুভেচ্ছা। — শা অ্যাডমিন ম্যানেজার

Leave a Comment