L O A D I N G

নর্থ সাউথ ইউনিভার্সিটির মঞ্চ থেকে ব্রিটিশ কলাম্বিয়ার ইউনিভার্সিটি অফ কানাডা ওয়েষ্টের মঞ্চে এখন মোহাম্মদ শাহাদাত হোসাইন শাহাত।

মোহাম্মদ শাহাদাত হোসাইন শাহাত। দেশের প্রথম প্রাইভেট বেসরকারি বিশ্ববিদ্যালয় নর্থ সাউথে পড়াশোনার পাশাপাশি যুক্ত ছিলেন নাট্যকলা ও সংষ্কৃতি চর্চায়। কারণ , শাহাত ভাই ভালো করেই জানেন , এক্সট্রা কারিকুলারের সাথে এনগেজ থাকলে মন ও চিন্তাধারার প্রকাশ বৃদ্ধি পায়। অযথা সময় নষ্ট করার মতো সময় হাতে থাকে না। বিজনেসের স্টুডেন্ট শাহাত ভাই চিন্তা করলেন , সবকিছুর উর্ধে হচ্ছে উচ্চশিক্ষা। এবং সেটা যদি একটা নর্থ আমেরিকান ডিগ্রি হয়, তাহলে ষোলোকলা পূর্ণ হয় ! সেই ভাবনা থেকে শা এসোসিয়েটসে এসে কথা বললেন সিনিয়র কনসালটেন্ট আল-আমিন স্যারের সাথে। মঞ্চ নাটকের গল্পের মতোই ক্যারিয়ারের প্লট সাজালেন আল-আমিন স্যার !

ব্রিটিশ কলাম্বিয়ার ইউনিভার্সিটি অফ কানাডা ওয়েস্ট থেকে এমবিএর অফার লেটার , সেইসঙ্গে ভিসা ; দুটোই সময় মতো পেয়ে শাহাত ভাই ভাবলেন, জীবনটা আসলেই একটাই গল্পের মতো ! অধ্যায় টু অধ্যায় সবই সাজানো থাকে, সময় করে সব পড়াটাই হচ্ছে আসল কথা ! শাহাত ভাইকে আমাদের অভিনন্দন ও শুভেচ্ছা। — শা অ্যাডমিন ম্যানেজার

Leave a Comment