L O A D I N G

Leading University-র তারেক আহমেদ, আমাদের ফেসবুক পেজে নিয়মিত লক্ষ্য রেখেই নিশ্চিত হয়েছিলেন সাফল্য সম্পর্কে।

Student Name: Md. Tarek Ahmad
Ex Student of: Leading University
Admitted at: Centennial College

সোশাল সাইটের বিশ্বাসযোগ্যতা নিয়ে প্রশ্ন করা আজকের পৃথিবীতে এক জ্বলন্ত বিষয়। মনের কোনে উঁকি ঝুঁকি দেয় নানান অনিশ্চয়তার ইঙ্গিত। তবে, বিশ্বায়নের যুগে তথ্য আদান প্রদান ও যোগাযোগের এই মাধ্যম কে গ্রহণ না করা মানে কয়েক যুগ পিছিয়ে পড়া। সোশ্যাল সাইট কে বিশ্বাস করে জীবনের চাকার রদ বদলের সাক্ষাৎ প্রমান তারেক আহমেদ।

Leading University-র এই প্রাক্তনী, আমাদের ফেসবুক পেজে নিয়মিত লক্ষ্য রেখেই নিশ্চিত হয়েছিলেন সাফল্য সম্পর্কে। আর কণা মাত্র সময় নষ্ট না করে, নিজের একাডেমিক সব ডকুমেন্টস নিয়ে সরাসরি হাজির হন আমাদের পান্থপথ অফিসে, তাও আবার সিইও (সুপ্রিয় কুমার চক্রবর্তী) স্যারের রুমে। এই রুম টি একটি ম্যাজিক ঘরের থেকে কম কিছু নয়। এখান থেকে কেউ অসফল হয়ে নিরাশ মনে ফেরেন নি। কঠিন থেকে কঠিনতর ফাইল অধরা থাকেনি সিইও স্যারের স্পর্শে। ভিসা পেয়ে আজ তারেক ভাই কানাডার সেন্টেনিয়াল কলেজের ছাত্র। আমাদের অফিসিয়াল ফটোগ্রাফার রঞ্জিতের ক্যামেরায় তারেক এবং সুপ্রিয় স্যারের ছবিটি এক আত্মবিশ্বাসী ঘটনার সাক্ষী হয়ে রইল। তারেক ভাই এর সাফল্যে অনুপ্রাণিত হয়ে তার পথে পা বাড়িয়েছেন আরও পাঁচ জন ছাত্র, তারই পরামর্শে।

রাত্রি যতো হোক গভীর কালো, যেন ততই কাছে ভোরের আলো। শুধু একটু নিয়মিত ফেসবুক পেজে চোখ রাখা, উপযুক্ত সময় মাফিক সিদ্ধান্ত নিয়ে, তড়িৎ গতিতে আমাদের কাছে আসা, বিশ্বাসে ভর করে। আপনার বিশ্বাস আহত হবেনা, এ আমাদের দৃঢ় অঙ্গীকার।
আর হ্যাঁ কথায় আছে ‘Every coin has two sides’- সোশ্যাল সাইটের এই আলোকময় দিকটিকে বিশ্বাস করে লাভবান হয়ে উঠুন।

Leave a Comment