L O A D I N G

Canada Student Visa – Fall Season, September 2018 Intake

কানাডা সরকার দ্বারা একমাত্র অনুমোদিত সংস্থা শা এসোসিয়েটস এবারে ও পাশে আছে উচ্চ শিক্ষার উদ্দেশ্যে কানাডায় যেতে আগ্রহী ছাত্রছাত্রী দের সাথে। কানাডায় যেতে ফল সেশনের (September 2018) স্টুডেন্ট ভিসার ফাইল জমা নেওয়া শুরু হয়েছে এবং চলবে আগামী ৩১ই মে পর্যন্ত।

আবেদন করুন ➡ https://goo.gl/73cKxg
আবেদন করুন ➡ https://goo.gl/73cKxg

যারা ইতিমধ্যে কানাডার নামকরা বিশ্ববিদ্যালয় কিংবা কলেজ থেকে Acceptance Letter অথবা অফার লেটার পেয়ে গেছেন, বা যারা আগের বার ভিসার অনুমোদন না পেয়ে প্রত্যাখিত, সবার জন্যই ভিসা আবেদন এর সঠিক সময় এটা। অবিলম্বে যোগাযোগ করুন আমাদের দপ্তরে আর পরামর্শ নিন একদল সুদক্ষ কনসাল্টেন্ট এর, নিম্নলিখিত বিষয় গুলোর জন্য –

1. কিভাবে ফর্ম Fill-up করবেন?
2. স্টাডি প্ল্যানটা কিভাবে লিখলে ভালো হয়?
3. কভার লেটার এর ধরণটা কেমন হলে ভিসা কনসুলার পড়ে খুশি হবেন?
4. আপনার স্পনসর এর কি কি কাগজ কিভাবে জমা দিলে ভিসা কনসুলারের বুঝতে সুবিধা হবে?
5. ব্যাঙ্ক সাপোর্ট (এডুকেশন লোন) কিভাবে নিতে হয়, কতদিনের জন্য নিলে ভালো হয়?

একমাত্র শা এসোসিয়েটস এই রয়েছে কুড়ি বছরের কর্মদক্ষতা, বিচক্ষণতা, দূরদৃষ্টি জ্ঞান এবং সর্বোপরি দক্ষ কনসালটেন্ট। আমরা জানি কখন কিভাবে কার ফাইলটিকে সঠিক তথ্য সন্নিবেশন করে সঠিক লক্ষ্যে পৌঁছে দিতে হবে।

তাই বলছি, আপনাদের মনে ভিসা নিয়ে যে কোনোরকম প্রশ্নের জন্যে আমাদের নিম্নলিখিত ফর্মটি অনলাইনে ফিলাপ করুন, আমাদের সুদক্ষ কনসালটেন্ট অতিসত্তর আপনার সাথে যোগাযোগ করবেন। মনে রাখবেন ছোট্ট একটা ভুলের মাশুল কিন্তু সারাজীবন আফসোস করে চুকাতে হয়। আমাদের সাথে যোগাযোগ করে নিজেদের কে সেসব ভুল থেকে বাঁচিয়ে একটা সুন্দর ভবিষ্যতের দিকে এগিয়ে যান।

Leave a Comment