L O A D I N G

কংগ্র্যাচুলেশন্স প্রদীপ্ত বসাক অনিক। IELTS 7.0

বাংলাদেশের প্রথম প্রাইভেট ইউনিভার্সিটির গর্বিত দাবিদার নর্থ সাউথ বিশ্ববিদ্যালয়। সেই ভার্সিটির স্টুডেন্ট অনিক ভাই বিবিএ ফ্যাকাল্টি থেকে গ্র্যাজুয়েশন শেষ করে ( MBA ) এমবিএ-র জন্য প্রস্তুতি নিয়ে নিলেন। লক্ষ্য কানাডা। IELTS- এ স্কোর তুললেন সেভেন ( 7.0 ) । এরপরের চ্যাপ্টার সুন্দরভাবে নির্ভেজাল হেজেলফ্রি করবার জন্যে সোজা শা এসোসিয়েটসের সঙ্গে। অনেকসময় একা একা জার্নি বোরিং ও রিস্কি লাগে। সেটা বান্দরবানের ঘুমঘুম পাহাড়ে হউক কিংবা হিমালয়ের এভারেস্ট জয়ই হোক না কেন ?

অনিক ভাই এসে কাউন্সেলিং করলেন আমাদের অফিসের সিনিয়র কনসালটেন্ট বাপন স্যারের সাথে। উনি রিস্কফ্রী পথ দেখালেন , কারণ আমরা অভিজ্ঞতার আলোকে কথা বলি, কাজ করি। বাপন স্যার ব্রিটিশ কলাম্বিয়াতে অবস্থিত ইউনিভার্সিটি কানাডা ওয়েস্ট-এ MBA করতে অনিক ভাইকে পরামর্শ দিলেন। উনি সেই এডভাইস আন্তরিকতার সঙ্গে গ্রহণ করে আমাদের সাথে জার্নি শুরু করলেন।

কোনো বোয়িংয়ের পাইলট যদি দক্ষ ও অভিজ্ঞ হন, তাহলে গন্তব্যে পৌঁছে যাওয়া সময়ের ব্যাপার মাত্র। বিজনেস এনালাইটিক্স নিয়ে UCW-তে এমবিএ প্রোগ্রামে ভর্তি ও ভিসা ডেলিভারি নিয়ে অনিক ভাইয়ের এই কনফিডেন্ট ছবি প্রমান করে, সঠিক জায়গায় আসা মানেই নিজের স্বপ্নকে পারফেক্টলি বাস্তবায়ন করা। অনিক ভাইকে আমরা-ও তাঁর আস্থা ও বিশ্বাসের মূল্য দিতে পেরে অনেক ভালো লাগছে। কারণ, শা এসোসিয়েটসের অনলাইন মার্কেটিংয়ের ট্যাগ লাইন-টাই হচ্ছে , শা এসোসিয়েটস- কথা দেয়, কথা রাখে। — শা অ্যাডমিন ম্যানেজার

Leave a Comment