L O A D I N G

হাতে কিন্তু আর মাত্র কয়েকটা দিন …তারপরেই সেপ্টেম্বর সেশনের জন্য আবেদন করার সীমা শেষ হয়ে যাবে!

বর্তমান প্রজন্মের ছেলেমেয়েদের মধ্যে এমন খুব কম সংখ্যকই রয়েছে, যারা বিদেশে উচ্চশিক্ষার স্বপ্ন কখনও দেখেনি। কিন্তু এই স্বপ্নকে বাস্তবায়িত করাটা কিন্তু খুব সহজ নয়। উচ্চশিক্ষার জন্য দেশের বাইরে পড়তে যেতে প্রয়োজন সঠিক পরিকল্পনা, দীর্ঘমেয়াদি কৌশল এবং পূর্বপ্রস্তুতি। দরকার সঠিক সময়ে সঠিক সিদ্ধান্ত গ্রহন। সিদ্ধান্ত নিতে হবে, ভবিষ্যতে কোথায় নিজেকে প্রতিষ্ঠিত দেখতে চান, কোন ক্ষেত্রে নিজের পেশাজীবন গড়তে চান এবং কীভাবে স্বপ্নপূরণের লক্ষ্যে এগিয়ে যেতে চান।

এর জন্য প্রয়োজন বাড়তি মনোযোগ ও সতর্কতা। এবং এইসব ছাড়াও, আবেদনকারীদের শেষ করে ফেলা দরকার প্রয়োজনীয় পরীক্ষাগুলো: TOFEL, IELTS, জিআরই, জিম্যাটসহ অন্যান্য। আপনি যদি এই পরীক্ষাগুলোতে উত্তীর্ণ হয়ে থাকেন, তাহলে আর দেরি না করে আজই চলে আসুন শা এসোসিয়েটস অফিসে । কারন কানাডায় প্রতি বছর তিনটি সেশনে ভর্তি প্রক্রিয়া সম্পন্ন হয়ে থাকে। চলতি বছরের পরবর্তী সেশন ফল, সেপ্টেম্বর 2017।

হাতে কিন্তু আর মাত্র কয়েকটা দিন …তারপরেই সেপ্টেম্বর সেশনের জন্য আবেদন করার সীমা শেষ হয়ে যাবে! তাই আর দেরি না করে আজই যোগাযোগ করুন আমাদের সাথে। কারন আমাদের রয়েছে আঠারো বছরের কর্মদক্ষতা, বিচক্ষণতা, দূরদৃষ্টি জ্ঞান এবং সর্বোপরি দক্ষ কনসালটেন্ট। আমরা জানি কখন কিভাবে কার ফাইলটিকে সঠিক তথ্য সন্নিবেশন করে সঠিক লক্ষ্যে পৌঁছে দিতে হবে।

Please visit our office to know in-details and see our success stories on the spot. Welcome to SA Associates.

আমরা আপনার সময় , শ্রম ও কষ্টার্জিত অর্থের যথাযথ সন্মান ও মূল্য দিতে বদ্ধপরিকর | আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ |

—শা এক্সিকিউটিভ টীম

Leave a Comment