L O A D I N G

রাফসান ভাই এগিয়ে গেলেন সাফল্যের দিকে আরেকটা ধাপ, ভর্তি হলেন সেনেকা কলেজে, বিবিএ-র ছাত্র হিসেবে !!

Student Name: Rafsan Mohammad
Ex. Student of Academia School
Admitted at Seneca College

আকাশ ছোঁয়া সাফল্যের স্বপ্ন দেখতে ভালবাসতেন একজন বুদ্ধিদীপ্ত, প্রাণপ্রাচুর্যে ভরপুর, সুদর্শন তরুণ। ছেলেবেলা থেকেই যিনি জানতেন এবং মানতেন, জীবন একটাই। আর একে নিজের মত করে সাজিয়ে তুলতে হবে নিজেকেই। নিজের রাজত্ব নিজে চালনা করতে হবে, অবশ্যই কিছু উপযুক্ত পথপ্রদর্শকের সাহায্য নিয়ে।
ইনিই সেই স্বপ্নকাণ্ডারি, রাফসান মোহাম্মাদ। ইচ্ছের ডানাগুলো যিনি সযত্নে লালন করেন সাফল্যের আকাশে বাধাহীন ভাবে ভেসে বেড়ানোর জন্য। সন্তুষ্টি এনার অপছন্দ, তাই জ্ঞানের সীমারেখা টানাও এই আধুনিক তরুণের স্বভাববিরুদ্ধ। রাফসান ভাই আকাডেমিয়া থেকে নিজের কাঙ্ক্ষিত ডিগ্রী লাভ করে পা বাড়াতে চেয়েছিলেন দেশের বাইরে, অজানা এক দেশের মাটিতে শুরু করতে চেয়েছিলেন তার উচ্চশিক্ষার বসতবাড়ি। রাফসান ভাইয়ের প্রয়োজন ছিল একজন সুদক্ষ পথপ্রদর্শকের, আর তাই তিনি চলে এলেন ঢাকার পান্থপথ অফিসে আল আমিন সুমনের কাছে।

কে এই আল আমিন সুমন? ইনি কানাডা সরকার কর্তৃক স্বীকৃত কানাডা স্পেশালিস্ট প্রোগ্রাম এবং কানাডা কোর্স গ্র্যাজুয়েট সার্টিফাইড, শা এসোসিয়েটসের সিনিয়ার কনসালটেন্ট। তরুণ মনের আকাঙ্খার বীজটা যাতে মহীরুহ হয়ে উঠতে পারে, তার দায়িত্ব নিলেন আল আমিন স্যার। অত্যন্ত পারদর্শিতার সাথে কানাডায় শিক্ষালাভের যাবতীয় ব্যবস্থা করে দিলেন রাফসান ভাইকে। রাফসান ভাই এগিয়ে গেলেন সাফল্যের দিকে আরেকটা ধাপ, ভর্তি হলেন সেনেকা কলেজে, বিবিএ-র ছাত্র হিসেবে।
রাফসান ভাইয়ের হাসি দেখেই আন্দাজ করা যায়, উনি আজ সন্তুষ্ট নিজের জীবনের সঠিক সিদ্ধান্ত নিতে পেরে। সাফল্য তো সময়ের অপেক্ষামাত্র, আশাকরি রাফসান ভাই এভাবেই হাসতে থাকুন আর ভালো থাকুন।— শা অ্যাডমিন ম্যানেজার 

Leave a Comment