L O A D I N G

টরন্টোর Seneca College-এ Hospitality and Hotel Management বিষয়ে উচ্চ শিক্ষা লাভ করতে আনাস মৌলা!!!

Student Name: Anas Mawla
Ex Student of: National University
Admitted at: Seneca College

“কে আছো জোয়ান, হও আগুয়ান, হাঁকিছে ভবিষ্যত” —– ভবিষ্যত সর্বদাই হাতছানি দিয়ে ডাকে আমাদের সোনালী দিনের দিকে। আমাদের কাজ সঠিক সময়ে সঠিক ডাকে সাড়া দিয়ে এগিয়ে চলা, অবশ্য সুনির্দিষ্ট পথে।
যে আশা রাখতে জানে সে পূর্ণ করার পথও খুঁজতে জানে। সফল না হওয়া অবধি হাল না ছাড়ার পরের ধাপের নাম সাফল্য। সেই সাফল্যে উদ্বুদ্ধ হবেন আপনিও। ঢাকার National University এর প্রাক্তন ছাত্র আনাস মৌলা বিশ্বাস করতেন – ‘Great power comes with great responsibilities..’ এই আত্মপ্রত্যয় তাকে বাড়তি সুবিধা নিশ্চয় দিয়েছিল বলেই দায়িত্ব নিয়ে তিনি আসেন আমাদের দরজায়।

আমাদের পান্থপথ অফিসের চৌকষ ডাইনামিক অফিসার, কানাডা সরকার কর্তৃক স্বীকৃত CCEA & ITAC সার্টিফাইড সিনিয়র কনসালটেন্ট আল-আমিন সুমন স্যার ছিলেন আনাসের পরামর্শ দাতা ও পথপ্রদর্শক। আল-আমিন স্যারের দেখানো পথ বেয়ে অনায়াসে ভিসা পেয়ে আনাস ভাই পাড়ি দিয়েছেন সূদুর কানাডার টরন্টোর Seneca College-এ Hospitality and Hotel Management বিষয়ে উচ্চ শিক্ষা লাভ করতে। কানাডার পথের গগনচুম্বী স্থাপত্যের মতোই পাহাড় প্রমান সাধের প্রায় সবটাই পূর্ণ করে ফেলেছেন তিনি। আমাদের কামনা তার আগামীর পথ সুগম হোক। শুভেচ্ছা — শা অ্যাডমিন ম্যানেজার!!!

Leave a Comment