L O A D I N G

টপ টেন ইউনিভার্সিটি : স্টাডি ইন কানাডা

কানাডার টপ টেন ইউনিভার্সিটিতে পড়তে কার না ইচ্ছে হয় ? আর সেই স্বপ্ন পূরণ যদি হয় শা এসোসিয়েটস দ্বারা , তাহলে তো কোনো কথাই নেই । এবং সেটা সত্যি সম্ভব আমাদের দ্বারাই, কারণ গত বিশ বছরে আমরা কানাডার এই টপ টেন ইউনিভার্সিটির প্রতিনিধি হয়ে কাজ করে সাফল্যের সাথে সত্যিকারের মেধাবী স্টুডেন্ট পাঠিয়ে প্রমান করেছি, শা এসোসিয়েটস যা বলে , তাই করে । আমাদের মাধ্যমে যাওয়া টপ টেন স্টুডেন্টস এর বিস্তারিত জানতে অনুগ্রহ করে ব্লগে ক্লিক করুন । খুঁজে নিন আমাদের সত্য বলার সাহসিকতা ।

https://blog.saavisa.com/

এবার আসুন জেনে নিই , টপ টেন ইউনিভার্সিটিগুলোর নাম – 1. University of Toronto, 2. UBC, 3. McGill, 4. McMaster, 5. University of Montreal, 6. University of Alberta, 7. University of Ottawa, 8. University of Calgary , 9. University of Waterloo, 10. Western University.

উল্লেখিত টপ টেন ইউনিভার্সিটির পরবর্তী সেশন ফল-২০২১ ( September 2021 ) সেমিস্টারে কনফার্মড ভর্তির জন্যে আবেদনের শেষ তারিখ ৩০শে জুন । করোনা ভাইরাসের জটিলতায় অনলাইন ভিত্তিক ক্লাসের সিস্টেম চালু থাকায় এবারের ভর্তি প্রক্রিয়া একটু আগেভাগেই শেষ হয়ে যাচ্ছে । কারণ , ২০২০ সালের দুটো সেশনের এডমিশন ডিফার হওয়াতে ভর্তি কোটা কমে যাবে । অতএব, আপনি এক্ষুনি আবেদন করে ফেলুন । কথা বলুন , আমাদের দক্ষ টিমের সাথে ।

আমাদের সাথে কথা বলতে সরাসরি কল অথবা টেক্সট করুন আমাদের অফিসিয়াল হোয়াটস্যাপ নম্বরে ।
 হোয়াটস্যাপ : 01755227766, 01755227755

To “Your” Success,
SA Associates

Leave a Comment