L O A D I N G

টপ টেন ইউনিভার্সিটি: এডমিশন রিকুয়ার্মেন্টস ( Admission Requirements )

এ’লেভেল এ মিনিমাম তিনটি সাবজেক্ট থাকা চাই , কোনটাই যেন B-grade এর নীচে না হয় । ও’লেভেল-এ মিনিমাম ছয়টা সাবজেক্ট থাকা চাই এবং কোনোটাই যেন বি-গ্রেডের নীচে না হয় । IELTS academic 7.0 থেকে শুরু ; কোনো মডিউল যেন স্কোর 6.0 এর নীচে না হয় । এক্সট্রা কারিকুলার এক্টিভিটিস থাকলে ভালো । দুই বছরের উপরে স্টাডি গ্যাপ গ্রহণযোগ্য নয় । ফুল স্কলারশীপের সম্ভাবনা খুবই নগন্য । UBC- তে যদিও ফুল ফান্ডিংয়ের ব্যবস্থা আছে , কিন্তু প্রতি স্কুল থেকে মাত্র একজন রিকোমেন্ডেড বাই প্রিন্সিপাল।

সো , অনেক কম্পিটিটিভ ! নিজ খরচে পড়তে গেলে পেরেন্টসের কমপক্ষে ব্যাংকে সত্তর লক্ষ টাকা থেকে এক কোটি টাকার এফডিআর থাকতে হবে, যা অবশ্যই ছয় মাস পূর্ণ হয়েছে এমন প্রমান থাকতে হবে । ভিসার আবেদনের সময় তা অতি গুরুত্বপূর্ণ ডকুমেন্ট । সাবজেক্ট অনুযায়ী স্টেটমেন্ট অব পার্পাজ লেখা ভর্তির নিশ্চয়তা প্রদান করে । অনেকসময় ফর্মে নানান প্রশ্নের উপর রচনা লিখতে হয়, যা একজন দক্ষ এডুকেশন এন্ড ক্যারিয়ার কনসালটেন্ট দ্বারাই সম্ভব ।

সুতরাং , এইসব বিষয়ে ভালোভাবে খেয়াল করে এক্সপার্টের সাথে কথা বলে তারপর ভর্তির জন্য দৌড়ঝাঁপ শুরু করুন । একটি ভ্যালিড ক্রেডিট কার্ড আবেদনের সময় অনেক গুরুত্বপূর্ণ । কারণ ম্যাক্সিমাম পাঁচটি ইউনিভার্সিটিতে আবেদন না করলে আপনি কখনোই শিউর বলতে পারবেন না যে, আপনি আপনার টার্গেট ড্রিম ভার্সিটিতে ভর্তি হতে পারছেন ।। অতএব, সময় নিয়ে আবেদন করুন , আমাদের এক্সপার্ট কানাডা কোর্স গ্রাজুয়েট কনসালটেন্টের সাথে কথা বলুন ।

ভ্যালিড ক্রেডিট কার্ড , ব্যাঙ্ক সাপোর্ট , SOP লেখা সব বিষয়ে আমাদের রয়েছে দক্ষ শক্তিশালী সার্ভিস নেটওয়ার্ক, যা বাংলাদেশে আর কারো পক্ষেই দেওয়া সম্ভব নয় !

আমাদের সাথে কথা বলতে সরাসরি কল অথবা টেক্সট করুন আমাদের অফিসিয়াল হোয়াটস্যাপ নম্বরে ।
 হোয়াটস্যাপ : 01755227766, 01755227755

Visit our Blog ▶️ https://blog.saavisa.com/

To “Your” Success,
SA Associates

Leave a Comment