L O A D I N G

কেন শা এসোসিয়েটস ?

কানাডায় উচ্চশিক্ষার কথা আসলেই অনেক স্টুডেন্টস, কনসালটেন্সি ফার্মের হেল্প নিতে চান । একজন ভালো ক্যারিয়ার কনসালটেন্ট আপনার প্ল্যানকে যত সহজে এগিয়ে নিয়ে স্বপ্ন পূরণে হেল্প করবে, আপনার একজন ঘনিষ্ঠ বন্ধু বা অসীম ক্ষমতাধর কোনো আত্মীয় সেটুকু করতে পারবেন না । এটাই সত্য!

এবার আসুন, কেন আপনি শত শত স্টুডেন্টস কনসালটেন্সি ফার্মের ভীড়ে আমাদেরকে সিলেক্ট করবেন ? Lucky 7 ( Seven ) Reasons :

১. প্রত্যেকটি অফিসার ফ্রেন্ডলি , কানাডা কোর্স গ্র্যাজুয়েট , ICEF সার্টিফাইড কনসালটেন্ট ।

২. আমরা আনলিমিটেড সময় ধরে আপনার কথা শুনতে প্রস্তুত । আপনার সব স্বপ্ন ও ইচ্ছার কথা ।

৩. আমরা আপনার সমস্যার কথা শুনে একজন পার্সোনাল ক্যারিয়ার কনসালটেন্টকে নিয়োগ দেই, যিনি আপনার ফাইল নিয়েই শুধু কাজ করবেন। আপনাকে মোটিভেট করবেন ।

৪. স্পন্সরের বিষয়গুলো দেখার জন্য আমাদের ফিনান্সিয়াল ম্যানেজমেন্ট এতটাই অভিজ্ঞ ও দক্ষ যে; হাইকমিশন যা দেখতে চায়, আমাদের টিম সেভাবেই কাজ করবে ।

৫. আপনার পছন্দের বিশ্ববিদ্যালয়ে ও সিলেক্টেড সাবজেক্টে ভর্তির জন্যে কানাডায় রয়েছে আমাদের একটি শক্তিশালী রেফারেন্স নেটওয়ার্ক । আমরা কমিশন এজেন্টে বিশ্বাসী নই ।

৬. ভিসার গাইডলাইন দেবার জন্যে ও ফাইল প্রসেসিংয়ে আমাদের চেয়ে অভিজ্ঞ , দূরদর্শীসম্পন্ন ডাইনামিক কনসালটেন্ট সমগ্র বাংলাদেশে আর কোথাও আছে কিনা , চ্যালেঞ্জ রইলো ।

৭. ভিসা পাওয়ার পর আপনার কম দামে টিকেট ক্রয়, এয়ারপোর্ট থেকে রিসিভ , হোস্টেলে প্রেরণ ; পরবর্তী যে কোনো সার্ভিসের জন্য আমাদের শা এলিট ট্যুরের এক্সপার্ট ট্রাভেল ম্যানেজার সদা প্রস্তুত । শা এলিট ট্যুরস, শা এসোসিয়েটসের একটি সিস্টার কন্সার্ন ।

এবার আপনার সিদ্ধান্ত নেবার পালা , তবে অবশ্যই আমাদের সাকসেস স্টোরিজ পেজ দেখে অথবা আমাদের ব্লগ ব্রাউজ করে নিন ।
 https://blog.saavisa.com/

আমাদের সাথে যোগাযোগের জন্য কন্ট্যাক্ট করুন অফিসিয়াল ইমো অথবা হোয়াটসঅ্যাপ নম্বরে।
 ইমো / হোয়াটসঅ্যাপ: 01755227755

Leave a Comment