L O A D I N G

কানাডা স্টুডেন্ট ভিসা- উইন্টার সেশনে (January 2019) আবেদনের শেষ সুযোগ 15th October, 2018.

স্বপ্ন পূরণের শেষ সুযোগ!!!
কানাডা স্টুডেন্ট ভিসা- উইন্টার সেশনে (January 2019) আবেদনের শেষ সুযোগ ১৫ই অক্টোবর, 15th October, 2018.

কানাডার খ্যাতনামা টপ র‌্যাঙ্কিং ত্রিশটি বিশ্ববিদ্যালয় ও দশটি কলেজের যে কোনো একটিতে ভর্তির জন্য আপনি প্রস্তুত তো আমরা ও প্রস্তুত!! যারা ভাবছেন জানুয়ারি সেশনে এপ্লাই করার সুযোগ হয়তো আর নেই বা সময়সীমা অতিক্রম করে গেছে, তাদের ক্ষেত্রে ঘোষণা আশাহত হওয়ার কিঞ্চিৎ মাত্র প্রয়োজন নেই। সুখবর হলো কানাডার খ্যাতনামা বেশ কিছু প্রতিষ্ঠান তাদের শিক্ষার্থী আসন বাড়িয়েছে। কিন্তু এই সুযোগ সীমিত সময়ের জন্য!!

Apply Now ➡️➡️ https://goo.gl/iZuQ7a
Apply Now ➡️➡️ https://goo.gl/iZuQ7a

শেষ মুহূর্তে ছুটোছুটি না করে নিশ্চিন্তে ভর্তি হতে পারেন জানুয়ারি সেশনে। আপনার স্বপ্ন পূরণের লক্ষে আমার আছি আপনার সাথে, আপনার পাশে। কানাডা সরকার দ্বারা অনুমোদিত বাংলাদেশের একমাত্র সংস্থা শা এসোসিয়েটস। সুদীর্ঘ 20 বছরের অভিজ্ঞতা সহ, সুদক্ষ কনসালটেন্ট দের (Canada Course Graduate, Image Canada, ITAC & DFAIT certified) ছত্রছায়ায় আপনি পাবেন আপনার ফর্ম ফিল আপ, পারফেক্ট স্টাডি প্ল্যান, VFS -এ ফাইল জমা দেওয়ার প্রক্রিয়া, কভার লেটার, ব্যাঙ্ক সাপোর্ট (এডুকেশন লোন) যাবতীয় বিষয়ে, পরামর্শ নিয়ে এড়িয়ে যান খুঁটিনাটি ভুল্ভ্রান্তি।

আর যদি আপনি কানাডার কলেজ বা বিশ্ববিদ্যালয় থেকে অফার লেটার পেয়ে থাকেন, বা যারা আগের বার ভিসার অনুমোদন না পেয়ে প্রত্যাখিত, সবার জন্যই আবেদন এর সঠিক সময় এটা, অবিলম্বে যোগাযোগ করুন আমাদের দপ্তরে আর পরামর্শ নিন একদল সুদক্ষ কনসাল্টেন্ট-এর।

মনে রাখবেন স্নাতক বা আন্ডারগ্রাজুয়েট কোর্সের জন্য আপনার আইইএলটিএস-তে সর্বনিম্ন 6.0 এবং স্নাতকোত্তর বা পোস্টগ্রাজুয়েট কোর্সের জন্য 6.5 স্কোর থাকা বাধ্যতামূলক।

নিচের লিঙ্ক-এ ক্লিক করে অনলাইনে ফর্ম টি ফিলাপ করুন, আমাদের সুদক্ষ কনসালটেন্ট যোগাযোগ করবে আপনাকে, অতি সত্ত্বর।

Apply Now ➡️➡️ https://goo.gl/iZuQ7a
Apply Now ➡️➡️ https://goo.gl/iZuQ7a

আসন পূরণ হয়ে যাচ্ছে, তাই প্রতি সেকেন্ড খুব গুরুত্বপূর্ণ। দেরী না করে আজই চলে আসুন আমাদের যে কোনো একটি অফিসে।

Book Your Appointment Now ➡️ https://goo.gl/iZuQ7a

Leave a Comment