L O A D I N G

Study in Canada Timeline for May & September 2019 intake

কানাডা স্টুডেন্ট ভিসাঃ মে – সেপ্টেম্বর সেশন, ২০১৯
ডেডলাইন অফ অ্যাপ্লিকেশনঃ ১৫ই জানুয়ারি, ২০১৯
 
জানুয়ারি সেশনের অভাবনীয় সাফল্যের পর এবার সামার এবং ফল (May and September 2019 intake) সেশনে আবেদনের শেষ সুযোগ ১৫ই জানুয়ারি, ২০১৯.
কানাডার টপ র‌্যাঙ্কিং ইউনিভার্সিটি এবং কলেজ গুলি থেকে অফার লেটার দেওয়া শুরু হয়ে গেছে, আন্ডার গ্রাজুয়েট, পি জি ডিপ্লোমা, পোস্ট গ্রাজুয়েট, এম.বি.এ, পি.এইচ.ডি ইত্যাদি পর্যায়ে। আপনি যদি সামার অথবা ফল (May and September 2019 intake) সেশনে নিজের পছন্দের সাবজেক্ট সিলেক্ট করে প্রত্যাশিত ইউনিভার্সিটি বা কলেজে এডমিশন নিতে চান, তাহলে আমাদের সাথে অতি সত্ত্বর যোগাযোগ করুন।
Apply Now ➡️➡️ https://goo.gl/iZuQ7a
Apply Now ➡️➡️ https://goo.gl/iZuQ7a
 
কানাডা সরকার দ্বারা একমাত্র অনুমোদিত সংস্থা শা এসোসিয়েটস সবসময় আছে কানাডায় উচ্চ শিক্ষার্থে আগ্রহী ছাত্রছাত্রী দের সাথে। দীর্ঘ ২০ বছরের অভিজ্ঞতা সম্পন্ন শিক্ষা প্রতিষ্ঠান শা এসোসিয়েটসের সঠিক গাইডলাইনে পাবেন, ইউনিভার্সিটি / কলেজে অফার লেটারের আবেদন থেকে শুরু করে ভর্তি, ভিসা, ওয়ার্ক পারমিট সবকিছু !!
কিভাবে VFS -এ ফাইল জমা দেবেন; নিয়মকানুন, ব্যাঙ্ক সাপোর্ট, ফর্ম ফিলাপ গাইড লাইন, পারফেক্ট স্টাডি প্ল্যান এবং স্টেটমেন্ট অফ পারপাস, আধুনিক ফরমেটে সি. ভি তৈরী ইত্যাদি যাবতীয় বিষয়ে পরামর্শ নিন কানাডা সরকার কর্তৃক স্বীকৃত কানাডা স্পেশালিস্ট প্রোগ্রাম (CSP) এবং কানাডা কোর্স গ্র্যাজুয়েট (CCG) সার্টিফাইড কনসালটেন্টের।
Apply Now ➡️➡️ https://goo.gl/iZuQ7a
Apply Now ➡️➡️ https://goo.gl/iZuQ7a
 
আর যদি আপনি কানাডার কলেজ বা বিশ্ববিদ্যালয় থেকে অফার লেটার পেয়ে থাকেন, বা যারা গত সেশনে ভিসার অনুমোদন না পেয়ে প্রত্যাখিত, সবার জন্যই আবেদন এর সঠিক সময় এটা, অবিলম্বে নীচের লিঙ্ক-এ ক্লিক করে সরাসরি ফর্মটি অনলাইনে ফিল আপ করুন, আমাদের সুদক্ষ কনসালটেন্ট যোগাযোগ করবে আপনাকে, অতি সত্ত্বর।
Apply Now ➡️➡️ https://goo.gl/iZuQ7a
Apply Now ➡️➡️ https://goo.gl/iZuQ7a
 
📞 You may Call or Text into our official WhatsApp number.
WhatsApp: +919051873363
 
মনে রাখবেন আন্ডারগ্রাজুয়েট কোর্সের জন্য আপনার আইইএলটিএস-এ (IELTS) সর্বনিম্ন 6.0 এবং পোস্টগ্রাজুয়েট কোর্সের জন্য 6.5 স্কোর থাকা বাধ্যতামূলক।
 
👨‍🎓👩‍🎓 Check out our success stories:
https://blog.saavisa.com/success-stories/
 
To “Your” Success,
SA Associates
https://saavisa.com/

Leave a Comment