L O A D I N G

কংগ্র্যাচুলেশন্স ম্যাডাম জান্নাতুল ফেরদৌসী। IELTS 7.5

স্বপ্নের উড়ান : সফলতার গল্প – ৩০ [ শেষ পর্ব ]

কংগ্র্যাচুলেশন্স ম্যাডাম জান্নাতুল ফেরদৌসী। IELTS 7.5

জান্নাতুল ফেরদৌসী হলো ইসলামে সর্বোচ্চ জান্নাতের নাম। এটি একটি আরবি শব্দ, যার অর্থ হলো “অপরিসীম সুখের উদ্যান”। আমাদের নতুন নিজস্ব স্থাপনায় প্রথম সাকসেস ছবির গর্বিত দাবিদার – জান্নাত ম্যাডাম | আমরা-ও খুশি | কারণ , উনার ছোঁয়া ও ভালবাসায় আমাদের এই নতুন অফিস অপরিসীম সুখের বন্যায় ভেসে যাক , উনার কাছে আমাদের এটাই প্রত্যাশা। উনি যেন আমাদের জন্য এই প্রার্থনাই করেন, এটা যেন হয় সকলের স্বপ্ন পূরণের উদ্যান।

ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে সাইকোলজিস্ট বিষয়ে গ্র্যাজুয়েশন শেষ করে মামাকে নিয়ে সোজা চলে এলেন শা এসোসিয়েটস অফিসে। কারণ, এই মামার হাত ধরেই এই পরিবারের আরো অনেকেই আজকে কানাডা। অতএব, আস্থা ও বিশ্বাসের জায়গা অনেক আগে থেকেই শক্ত , শিকড় খুব গভীরে।

আমাদের সিনিয়র এডুকেশন কনসালট্যান্ট বাপন স্যার জানেন , কোন সাবজেক্টে পড়তে গেলে ভর্তি ও ভিসা দুটোই মিলবে একদম সহজে। কানাডার Fairleigh Dickinson University-তে Master of Global Health প্রোগ্রামে ম্যাডামের স্বপ্ন পূরণ করতে পেরে আমরা অনেক খুশি। ফুল দিয়ে শুভেচ্ছা জানিয়ে সিইও স্যার তাঁর নতুন অফিসের শুভযাত্রায় ম্যাডামকে স্বাক্ষী করে রাখলেন। — শা অ্যাডমিন ম্যানেজার

[ বাপন সাহা স্যারের সাথে সরাসরি যোগাযোগের নাম্বার : 01750037773 ]

Leave a Comment