L O A D I N G

একজন কনসালট্যান্ট এর সাহায্য কেন আবশ্যক?

বিদেশে উচ্চ শিক্ষার ক্ষেত্রে একটি অতি প্রাসঙ্গিক প্রশ্ন মনে আসে যে IELTS এর প্রাপ্ত ভালো স্কোরের মাধ্যমেই একাই সহজে বিদেশে যাওয়া যায়। তবে কেন কোনো সহায়তা নেব কনসালট্যান্ট এর?
উত্তর খোঁজ করাও দরকার।
এমন উদাহরণ বহু যাদের স্কোর ভালো হওয়ার পর ও এপ্লিকেশন বাতিল হয়েছে সঠিক পদ্ধতির অভাবে। ইউনিভার্সিটি ও কলেজের দ্বারা প্রত্যাখ্যাত হয়েছে আবেদন পত্র।
ভিসা ও স্টাডি পারমিট অতি গুরুত্বপূর্ণ বিষয়। সকল ধাপ নিপুন ভাবে এগিয়ে যাওয়ার পর ও আটকে যায় ভিসা অফিসের নানান নিয়মের বেড়াজালে, সঠিক নথি ও তা সাজানোর উপযুক্ত পদ্ধতির অভাবে।

শা এসোসিয়েট এর সুদক্ষ ও অভিজ্ঞ পরার্মশ দাতাদের সঠিক গাইডলাইন ও তাদের দেখানো পথে আপনার ভিসা পাওয়া নিয়ে জটিলতার কোনো অবকাশ নেই। স্টুডেন্ট ভিসা ও স্টাডি পারমিট সহ উপযুক্ত বিষয় সংযোগ করে আপনার আবেদন পত্র বিদেশের কলেজে ও ইউনিভার্সিটি তে গ্রহণযোগ্য হবেই। এটি নিশ্চিত করতেই আপনাকে কনসালট্যান্ট এর সহায়তা নেওয়া আবশ্যক।
শা এসোসিয়েট একমাত্র অগ্রণী কনসালট্যান্ট যা কানাডা সরকার অনুমোদিত। আমাদের 20 বছর অভিজ্ঞ পরামর্শদাতা(CCG, ITAC & DFAIT CERTIFIED), আপনার স্বপ্ন সত্য হতে পারে তা নিশ্চিত করতে পারেন। ভর্তি এবং ভিসা প্রসেসিং সংক্রান্ত সম্পূর্ণ সহায়তা এবং নির্দেশিকা পেতে, যোগাযোগ করুন সরাসরি আমাদের যে কোনো অফিসে।

Leave a Comment