L O A D I N G

উচ্চশিক্ষার জন্য দেশের বাইরে পড়তে যেতে প্রয়োজন সঠিক পরিকল্পনা, দীর্ঘমেয়াদি কৌশল এবং পূর্বপ্রস্তুতি

হাতে আর মাত্র কয়েকটা দিন… তারপরেই শেষ হয়ে যাবে চলতি বছরের কানাডা ফল সেশনের ভর্তি প্রক্রিয়া এবং সেই সাথে বন্ধ হয়ে যাবে কিছু ছাত্রছাত্রীর উচ্চশিক্ষার স্বপ্ন! প্রতি বছর অগনিত ছাত্রছাত্রী কানাডায় উচ্চ শিক্ষা গ্রহনের জন্য পাড়ি দেয়। কিন্তু মনে রাখবে, না যেতে পারা ছাত্রছাত্রীদের সংখ্যাটাও কিন্তু নেহাত কম নয়। আর দুঃখের বিষয়, এই না যেতে পারার কারণটা হল ছাত্রছাত্রীদের সামান্য কিছু ভুল বা silly mistake.

উচ্চশিক্ষার জন্য দেশের বাইরে পড়তে যেতে প্রয়োজন সঠিক পরিকল্পনা, দীর্ঘমেয়াদি কৌশল এবং পূর্বপ্রস্তুতি। আর এইজন্যই চাই একজন দক্ষ চৌকষ কনসালটেন্ট, যিনি যত্নসহকারে আপনার ফাইলটির দায়িত্ব নেবেন এবং ফাইলটির গঠনশৈলী পরিবর্তন করে তাকে একটি প্রফেশনাল রূপ দেবেন।

তাই আমাদের একান্ত অনুরুধ, তোমরা যারা উচ্চশিক্ষার্থে কানাডা যেতে ইচ্ছুক, তারা আর দেরি না করে আজই আমাদের সাথে যোগাযোগ কর। কারন একমাত্র শা এসোসিয়েটস-এ রয়েছে কর্মদক্ষতা, বিচক্ষণতা, দূরদৃষ্টি জ্ঞান এবং সর্বোপরি দক্ষ কনসালটেন্ট। আমরা জানি কখন কিভাবে কার ফাইলটিকে সঠিক তথ্য সন্নিবেশন করে সঠিক লক্ষ্যে পৌঁছে দিতে হবে।

এ’মুহূর্তে কারা আমাদের সাথে যোগাযোগ করবে –
১. যারা কানাডার ইউনিভার্সিটি থেকে অলরেডি Acceptance লেটার পেয়ে গেছো, কিন্তু বুঝতে পারছো না …কিভাবে VFS -এ ফাইল জমা দিবে; নিয়মকানুন, ব্যাঙ্কিং পরামর্শ , ফর্ম ফিলাপ গাইড লাইন, স্টাডি প্ল্যান লেখা ইত্যাদি।

২. যারা গত Fall 2016 সেশনে নিজে নিজে TRY করে রিফিউজড হয়েছো , এবং নতুন করে আবার জমা দিতে চাচ্ছো.

৩. যারা ফ্রেশ স্টুডেন্ট, Fall-2017( September ) সেশনে এডমিশন নিতে চাও ….. with স্কলারশিপ।

তবে আপনার যদি IELTS অথবা টোফেল স্কোর না থাকে, তাহলে কষ্ট করে এখন না এসে স্কোর তুলে আসলে ভালো হয় ! কারন ভিসা দেবার ক্ষমতা তো আমাদের হাতে নেই, আমরা আপনার সকল ডকুমেন্ট এর ভিত্তিতে একটা ভালো এবং প্রফেশনাল ফাইল তৈরি করতে সহযোগিতা করতে পারি।

এ বিষয়ে আরও বিস্তারিত জানতে এবং আমাদের একজন সুদক্ষ কনসালটেন্টের কাছ থেকে কল পেতে আজই আমাদের অফিসিয়াল ব্লগ এ আসুন এবং online form submission করুন।

আবেদন করুন
https://goo.gl/lN3bB6

Leave a Comment