L O A D I N G

আপনি কি জানেন কানাডা উচ্চশিক্ষার্থে কেন শা এসোসিয়েটস?

১. সারা বিশ্বে কানাডা সরকারের (DFAIT) Imagine Canada’র সার্টিফাইড কানাডা কোর্স গ্রাজুয়েট হচ্ছেন মাত্র ২৫০ জনের মতো। তার মধ্যে বাংলাদেশী হচ্ছেন মাত্র ৭ জন। এর মধ্যে শা এসোসিয়েটস এর রয়েছে ৪ জন।
২. সারা বিশ্বে জার্মানির ICEF এর তত্ত্বাবধানে আন্তর্জাতিকভাবে স্বীকৃত ITAC সার্টিফাইড কনসালট্যান্ট হচ্ছেন ৮৫০ জনের মতো। সেখানে বাংলাদেশী হচ্ছেন সর্বসাকুল্যে ১০ জন। তন্মধ্যে শা এসোসিয়েটস এর ৫ জন।
৩. NAFSA (Association of Internation Educators) কর্তৃক F-1 ভিসা সংক্রান্ত ট্রেনিং প্রাপ্ত সার্টিফাইড কনসালট্যান্ট হচ্ছেন মাত্র ১ জন। আর তিনি হচ্ছেন আমাদের সিইও।
৪. আমেরিকা ও কানাডার Association of Certified Fraud Examiners হিসাবে তালিকাভুক্ত বাংলাদেশীর সংখ্যা মাত্র ৫ জন। আর সেই ৫ জনের সবাই শা এসোসিয়েটস এর।
৫. কানাডার সকল বিশ্ববিদ্যালয় ও কলেজের Student Service Association (CACUSS) এর বাংলাদেশ একমাত্র সদস্য একটি প্রতিষ্ঠানের এবং একজন ব্যক্তির। আর তিনি হচ্ছেন শা এসোসিয়েটস এর সিইও সুপ্রিয় কুমার চক্রবর্তী।

আমাদের সুদীর্ঘ ২০ বছরের অভিজ্ঞতা পাবেন আপনার ফর্ম ফিল আপ, স্টাডি প্ল্যান, VFS -এ ফাইল জমা দেওয়ার প্রক্রিয়া, কভার লেটার, ব্যাঙ্ক সাপোর্ট (এডুকেশন লোন) যাবতীয় বিষয়ে, পরামর্শ নিয়ে এড়িয়ে যান খুঁটিনাটি ভুল্ভ্রান্তি। প্রতারিত হবেন না, কানাডা সরকার দ্বারা অনুমোদিত শা এসোসিয়েটস বাংলাদেশের মাটিতে এক ও অদ্বিতীয়। আপনাদের মুশকিল আসানে একদল দক্ষ কনসালটেন্ট তো আছেনই…

Want to know more? We invite you to visit our office today!
Website: https://sa-associates.ca/

Leave a Comment