L O A D I N G

ব্র্যাক ইউনিভার্সিটি থেকে কানাডার ইউনিভার্সিটি অফ অটোয়ায় মাস্টার্স অফ ইলেকট্রিকাল এন্ড ইলেকট্রনিক ইঞ্জিনিয়ারিং করতে ফাহাদ ভাই এখন কানাডার রাজধানী শহরে।

ব্র্যাক ইউনিভার্সিটি থেকে EEE নিয়ে গ্র্যাজুয়েশন শেষ করে হুসেইন মোহাম্মদ ফাহাদ শুরু করলেন নতুন ইঞ্জিনিয়ারিং প্ল্যান! যেনতেন ডিসিশন নিলেই তো হবে না। এমন একটা প্ল্যান করতে হবে, যেটা হবে জীবনের একটা ফাইনাল ডেস্টিনেশন। আর সেটা যদি কানাডা হয়, তাহলে ব্যাটে বলে চার-ছক্কা। ঠিক তাই! ফাহাদ ভাই কালবিলম্ব না করে চলে এলেন শা এসোসিয়েটস অফিসে। যেখানে স্বপ্নের সাথে পরীর একটা গুড কানেকশন রয়েছে। দেখা করলেন আমাদের অফিসের সেরা অফিসার বাপন সাহার সাথে। ক্রিকেটে ওপেনিং জুটি ভালো হলে রান তো ভালো হবেই। কানাডার ইউনিভার্সিটি অফ অটোয়ায় মাস্টার্স অফ ইলেকট্রিকাল এন্ড ইলেকট্রনিক ইঞ্জিনিয়ারিং করতে ফাহাদ ভাই এখন কানাডার রাজধানী শহরে।
ঢাকার টপ রেঙ্কিং প্রাইভেট ইউনিভার্সিটি থেকে কানাডার টপ রেঙ্কিং ইউনিভার্সিটি… এভাবেই মেরিট এন্ড স্কলার স্টুডেন্টরা সেরাটা বেছে নেন শুধুমাত্র নিজের জন্যে, পরিবারের জন্যে, দেশের জন্যে। ফাহাদ ভাইকে বাংলাদেশের টপ রেঙ্কড কনসাল্টেন্সি ফার্ম শা এসোসিয়েটসের সেরা টিমের পক্ষ থেকে অনেক অনেক ধন্যবাদ ও শুভেচ্ছা!! 

Leave a Comment