L O A D I N G

চলমান গ্লোবাল COVID-19 প্রাদুর্ভাব এবং অস্থায়ী সময়ের জন্য শা এসোসিয়েটসের অফিস গুলি বন্ধ থাকলেও মাথায় রাখবেন আমরা সবসময় আপনাদের পাশে রয়েছি ।

জীবনের প্রতিটা দিন শুরু হয় এক একটি নতুন স্বপ্ন দিয়ে । আমাদের প্রত্যেকেরই নিজস্ব কিছু স্বপ্ন থাকে, আর সেগুলো পুরন হওয়াই হল জীবনের সফলতা । তবে বেশিরভাগ ক্ষেত্রে এই ছোট বা বড় স্বপ্ন গুলো পুরন না হলে আমরা একসময় হতাশ হয়ে পড়ি । তবে সত্যি বলতে , জীবনের স্বপ্ন গুলো পুরন করা কিন্তু খুব কঠিন কিছু নয় । শুধু দরকার স্বাভাবিকের চেয়ে একটু বেশি চেষ্টা এবং নিজের লক্ষ্যে স্থির থাকা । এ প্রসঙ্গে একটা উদাহরণ দিই –

আপনারা যখন কোন অরন্যকে দূর থেকে দেখেছেন, দেখবেন লম্বা গাছ গুলোকে প্রথমেই চোখে পড়ে, আর বাকিরা মিশে যায় ভিড়ের মধ্যে । তবে যদি কাছে গিয়ে দেখেন, দেখবেন প্রতিটি গাছই সমান । হয়ত ওই লম্বা গাছগুলো বাকিদের থেকে কয়েক ইঞ্চি উঁচু , এইটুকুই পার্থক্য ।

সুতরাং , জীবনে কখনও হতাশ হবেন না । আপনারা যারা কানাডা স্টুডেন্ট ভিসা নিয়ে ভাবছেন অথবা যারা গত সেশনে রিফিউজ্ড হয়েছন ; ভেঙ্গে না পড়ে আবার নতুন করে নিজের লক্ষ স্থির করুন , নতুন উদ্যমে নিজের স্বপ্নকে বাস্তবরূপ দেবার কাজ শুরু করে পরবর্তী ফল সেশনের জন্য নিজেকে তৈরি করার এখনই সময় !

চলমান গ্লোবাল COVID-19 প্রাদুর্ভাব এবং অস্থায়ী সময়ের জন্য ব্যবসায়িক কার্যক্রম বন্ধ করার স্থানীয় সরকারের নির্দেশনার কারণে আমাদের অফিস গুলি বন্ধ আছে । কিন্তু একটা কথা সবসময় মাথায় রাখবেন , শা এসোসিয়েটস সবসময় আপনাদের পাশে রয়েছে । আপনাদের স্বপ্নপুরন আমাদের দায়বদ্ধতা । আমরা চাই না… আপনাদের ছোট্ট একটি ভুল সিদ্ধান্ত , আপনাদের সব স্বপ্নগুলোকে ভেঙ্গে চুরমার দিক । কানাডায় উচ্চ শিক্ষা সংক্রান্ত যে কোনো পরামর্শ , গাইডলাইন , টিপস পেতে আমাদের অফিসিয়াল হোয়াটস্যাপ নম্বরে যোগাযোগ করুন !

 হোয়াটস্যাপ : 01755227755, 01755227766

Leave a Comment