L O A D I N G

Part II: Why Choose Canada?

Want create site? Find Free WordPress Themes and plugins.

বেশির ভাগ বাংলাদেশী ছাত্রছাত্রীদের কেরিয়ারের প্রথম পচ্ছন্দ কানাডা,কিন্তু কেন ? দুই পর্ব জুড়ে শা এসোসিয়েটস দিচ্ছে তার সুলুক সন্ধান। আজ দ্বিতীয় পর্ব।

কেন কানাডা ?? (দ্বিতীয় পর্ব)

গবেষণা সুযোগ: আপনি আপনার গবেষণা গন্তব্য হিসাবে কানাডা চয়ন করতে পারেন কারন,অনেক বিশ্ববিদ্যালয় গবেষণা সুযোগ এখানে। গ্র্যাজুয়েট শিক্ষা পেতে কানাডা একটি কমনীয় অবস্থান হিসাবে খ্যাত, কানাডায় পিএইচডি প্রশংসিত প্রতিষ্ঠানগুলিতে উচ্চমানের শিক্ষা প্রদান করে। সারা পৃথিবীর শিক্ষার্থীরা কানাডাকে বিশ্বমানের বিশ্ববিদ্যালয় এবং আন্তর্জাতিক শিক্ষার্থীদের একটি ক্রমবর্ধমান অস্তিত্ব হিসেবে আবিষ্কার করছে।

কর্মজীবন: বিদেশী শিক্ষার্থীদের জন্য মূল্যবান কাজের অভিজ্ঞতা অর্জন করা। কানাডায় পৌঁছানোর আগে আপনাকে আপনার শিক্ষাদানের এবং জীবিত খরচের অর্থ প্রদান করতে হবে এমন সাক্ষ্য প্রদানের প্রয়োজন হলে, কানাডায় কাজ করার জন্য বিদেশী ছাত্রদের এবং তাদের স্বামী / সাধারণ আইন অংশীদারদের জন্য বেশ কয়েকটি ওয়ার্ক পারমিট পাঠ্যক্রম রয়েছে। কানাডায় কাজ করার জন্য ভবিষ্যতের জন্য ব্যবসায়িক পরিচিতিগুলি প্রতিষ্ঠায় আপনাকে সাহায্য করার জন্য দীর্ঘ পথ যেতে পারে এবং স্নাতক হওয়ার পরেও আপনাকে অভিবাসন করতে সাহায্য করতে পারে।

কানাডিয়ান লাইফস্টাইল: সর্বাধিক শতাংশ উত্তরদাতারা কানাডিয়ানদের জীবনধারণ ও স্বাস্থ্যের আচরণকে গুরুত্বপূর্ণ বলে মনে করেন। কানাডার ইতিহাস জুড়ে, তার সংস্কৃতি ইউরোপীয় সংস্কৃতি দ্বারা প্রভাবিত হয়েছে, বিশেষ করে ব্রিটিশ এবং ফরাসি, এবং তার নিজস্ব আদিম সংস্কৃতির দ্বারা সময়ের সাথে সাথে, কানাডীয় অভিবাসী জনগোষ্ঠীর সংস্কৃতির উপাদানগুলি প্রভাবশালী কানাডিয়ান সংস্কৃতিতে একত্রিত হয়েছে। যদিও, এটি লোড এবং বাণিজ্যিক করা হয়। এখনও, এটি একটি প্রাকৃতিক আশ্চর্য যে চমত্কার দর্শনের সঙ্গে সম্পন্ন করা প্রয়োজন। কানাডা সবচেয়ে পরিদর্শন স্থানে বিশ্বের দ্বিতীয় বৃহত্তম দেশ।

উত্তর পাওয়া গেল কি?
শা এসোসিয়েটস এর কাছে আছে খুঁটিনাটি সমস্ত সুলুক সন্ধান।যোগাযোগ করুন সরাসরি আমাদের যে কোনো অফিসে।

Did you find apk for android? You can find new Free Android Games and apps.

Leave a Comment