L O A D I N G

সেপ্টেম্বর 2017 ফল সেশনে আপনার পছন্দের ইউনিভার্সিটিতে আবেদন করার শেষ তারিখ ১৫ই এপ্রিল।

আর হাতে মাত্র কয়েকদিন।

আপনি হয়তো জানেন কানাডায় প্রতি বছর তিনটি সেশনে ভর্তি প্রক্রিয়া সম্পন্ন হয়ে থাকে ! পরবর্তী সেশন ফল, সেপ্টেম্বর 2017 । ফল সেশনে আপনার পছন্দের ইউনিভার্সিটিতে আবেদন করার শেষ তারিখ ১৫ই এপ্রিল।

ফাইল জমা নেওয়া শেষ হবার পর আমাদের সুদক্ষ কনসালটেন্টরা কানাডায় স্টাডি পারমিট ভিসার প্রক্রিয়াকরণ শুরু করবেন। প্রতি বছর ২০০,০০০ এরও বেশি আন্তর্জাতিক ছাত্রছাত্রী এবং গবেষকরা কানাডায় উচ্চশিক্ষা গ্রহনের জন্য আসেন, কিন্তু এই যাওয়ার ব্যাপারটা অতটা সহজ নয়। কানাডার ভর্তি ও ভিসা প্রক্রিয়া দুটোই একটু কঠিন।

প্রথমেই আপনাকে নির্বাচন করতে হবে আপনি কী বিষয়ে পড়তে চান। এরপর খোঁজ নিতে হবে কোন কোন বিশ্ববিদ্যালয়ে এ প্রোগ্রামটি চালু আছে, প্রোগ্রামটির খরচ, পড়ার যোগ্যতা, বৃত্তির সুযোগ, খণ্ডকালীন কাজের সুযোগ ইত্যাদি সম্পর্কে। এই সকল খবরাখবর এবং আলোচনার জন্য দরকার একজন দক্ষ চৌকষ কনসালটেন্টের, যিনি আপনাকে সঠিক গাইডলাইন দেবে এবং যে আপনার পুরো ফাইলটির গঠন শৈলীটাই বদলে দিতে পারে। কারন- মনে রাখবেন একটা সামান্য ভুল আপনার সব স্বপ্নকে ভেঙ্গে চুরমার করে দিতে পারে।

তাই আর দেরী না করে চলে আসুন শা এসোসিয়েটস এর যে কোনো অফিসে, আপনার জন্য সহজ হয় এমন কোনো একটি ব্রাঞ্চে । কারণ একমাত্র শা এসোসিয়েটসের রয়েছে সুদীর্ঘ ১৮ বছরের কর্মদক্ষতা, বিচক্ষণতা, দূরদৃষ্টি জ্ঞান এবং সর্বোপরি দক্ষ কনসালটেন্ট। তারা জানেন কখন কিভাবে কার ফাইলটিকে সঠিক তথ্য সন্নিবেশন করে সঠিক লক্ষে পৌঁছে দিতে হবে।

আমাদের সাথে যোগাযোগের নম্বরঃ
গুলসানঃ 0175003770 থেকে 71
পান্থপথঃ 01750037773 থেকে 74
চিটাগাংঃ 01732423836

Leave a Comment