L O A D I N G

কেন আমরা ব্যতিক্রম ও অন্যদের থেকে আলাদা ?

প্রথম কারণ : আমরা ভিসা প্রাপ্ত ছাত্রদের হাতে ভিসা সহ পাসপোর্ট ধরিয়ে দিয়ে ছবি তুলে ভি চিহ্ন দেখিয়ে সোশ্যাল মিডিয়ায় কোনো পোস্ট দেই না ! এর প্রধান যুক্তি হচ্ছে , যে কোনো সময় আপনার ভিসাটা কপি হতে পারে এবং আপনি ভবিষ্যতে যে কোনো অনাকাঙ্খিত পরিস্থিতির সম্মুখীন হতে পারেন ! আমরা মনে করি , এটা আপনার কনফিডেন্সিয়াল প্রপার্টি যা পাবলিকলি শেয়ার করার কোনো রাইট আমাদের নেই !

দ্বিতীয় কারণ : আমরা কখনোই ছাত্র-ছাত্রীদের কাছ থেকে অফার লেটার আসার পর টিউশন ফী অ্যাডভান্স জমা রাখি না এবং ভিসার আগে কোনো কলেজে বা ইউনিভার্সিটিতে টিউশন ফী পাঠাই না | কারণ, একমাত্র ব্যাঙ্ক এই অধিকার সংরক্ষণ করে !

তৃতীয় কারণ: প্রফেশনালিজম
শুধু ভিসা পাওয়াই আপনার কাজ হতে পারে না ; এমনকি আমাদের দায়িত্বও শেষ নয় | ভিসা পরবর্তী কাজ গুলু হচ্ছে …. কোর্স সিলেকশন, কোর্স রেজিস্ট্রেশন ; কাঙ্খিত দেশের সোশ্যাল ইন্সুরেন্স নম্বর পেতে সহযোগিতা ; এয়ারপোর্ট রিসিভ , একোমোডেশন এরেঞ্জমেন্ট; ব্যাঙ্ক একাউন্ট ওপেনিং-এ অ্যাসিস্ট্যান্স; ইনস্টিটিউশন ট্রান্সফার ; ভিসা এক্সটেনশান; কো-অপ ওয়ার্ক পার্মিট এপ্লিকেশনে সহযোগিতা ও যে কোনো জরুরি প্রয়োজনে ইনস্ট্যান্ট সাপোর্ট বাই লোকাল অথরিটি | এতোগুলু ইমার্জেন্সি ও গুরুত্তপূর্ণ সার্ভিস যদি আপনি একটি ফার্ম থেকে পান ……তাহলে আমরা তো দাবি করতেই পারি —- কেন আমরা ব্যতিক্রম ও আলাদা নই ?

Leave a Comment